মনির খান স্টাফ রিপোর্টার:নড়াইলের লোহাগড়া উপজেলার নোয়াগ্রাম ইউনিয়নের নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে নির্বাচনে দাঁড়িয়েছেন মুন্সী জোসেফ হোসেন ।
কবিরুল হক লাবু নৌকা না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে দাঁড়িয়েছিলেন এবং নির্বাচন করার জন্য মনোনয়ন পত্র সহ সমস্ত কার্যক্রম করেছিলেন।

আজ ১৮/১২/২০২১ তারিখ দলকে সম্মান দেখিয়ে লোহাগড়া সত্রহাজারী স্কুল মাঠে সাংবাদিক সম্মেলনের মধ্য দিয়ে চেয়ারম্যান প্রার্থী থেকে কবিরুল হক লাবু সরে দাঁড়ালেন। উপস্থিত ছিলেন লোহাগড়া উপজেলার আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দ।

কবিরুল হক লাবু বলেন আমার দলের স্নেহভাজন ছোট ভাই মুন্সী জোসেফ হোসেন কে নৌকার সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালাম। তিনি আরো বলেন মাননীয় প্রধানমন্ত্রী মুন্সী জোসেফ হোসেন কে ইউনিয়নের নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করার জন্য নৌকা প্রতীক দিয়েছেন, আমি নৌকার বাহিরে না তাই আমি আমার নির্বাচন থেকে সরে দাঁড়িয়ে মুন্সী জোসেফ হোসেন কে সমর্থন করিলাম।

এবং তিনি আরো বলেন মুন্সী জোসেফ হোসেন কে নিয়ে ই আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীক কে জয়যুক্ত করার জন্য আমি পাশে আছি এবং থাকব।

এরই ধারাবাহিকতায় লোহাগড়া উপজেলার নোয়াগ্রাম ইউনিয়নে নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে দাঁড়িয়েছেন মুন্সী জোসেফ হোসেন, তিনি বলেন বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ে তুলার লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্নপূরণে মাদক, দূর্ণীতি, জুয়া, কে নিধন করা সহ দারিদ্র্য মুক্ত ইউনিয়ন উপহার দেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

এ দিকে নির্বাচনের প্রচার-প্রচারণার দিক দিয়ে লোহাগড়া উপজেলার নোয়াগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে বর্তমান ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী মুন্সী জোসেফ হোসেন এখন জনপ্রিয়তায় এগিয়ে অনেক ঊর্ধ্বে রয়েছেন।

নোয়াগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসাবে মুন্সী জোসেফ হোসেন জনপ্রিয় ও সাধারণ মানুষের আস্থাভাজন ও ইউনিয়নের গরিব দুঃখীর পাশে থেকে কাজ করে যাচ্ছেন। মুন্সী জোসেফ হোসেন নির্বাচনে নির্বাচিত হলে ইউনিয়ন কে মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তুলবেন বলে জানান।